ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মণিরামপুরে চরমপন্থী দলের কমান্ডারকে গুলী করে হত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৫:৪২ পিএম

যশোরের মণিরামপুরের রফিকুল ইসলাম রফি (৫৫) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার হাজিরহাট এলাকার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে হত্যাকান্ড ঘটে ।
পুলিশ জানায়, নিহত রফিকুল উপজেলার মধুপুর গ্রামের মৃত আমারত আলীর ছেলে। তিনি এক সময় নিষিদ্ধঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ছিলেন। পরে তিনি নিষিদ্ধ দল ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরেন।
খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। একই সঙ্গে মরদেহের পাশে পড়ে থাকা রফিকুলের ইজিবাইকটিও উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় কুচলিয়া এলাকার ইউপি সদস্য প্রণব কুমার বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুরে সুন্দলি বাজারে যাত্রী নামিয়ে দিয়ে মণিরামপুরের দিকে ফিরে আসছিলেন রফিকুল। দিগঙ্গা-কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ফাকা স্থানে পৌচ্ছেলে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে লাশ ও ইজিবাইকটি ফেলে চলে যায়। তিনি আরো বলেন, একসময় তিনি খুব দুর্ধর্ষ ছিলেন। পরে তিনি স্বাভাবিক জীবনে ফেরেন। গত কয়েকবছর ধরে তিনি ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা প্রকাশ্যে রফিককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, নিষিদ্ধঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার রফিকুল হত্যা কারীদের আটকে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন