বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এমপির কর্মসূচি রোদে দাঁড়িয়ে অসুস্থ চার ছাত্রী হাসপাতালে

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদের কর্মসূচিতে অংশ নিয়ে প্রচ- রোদে দাঁড়ানো চার ছাত্রী মাথা ঘুরে পড়ে যায়। তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় শহরতলীর আল-হেরা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
হাসপাতালে ভর্তি আহত চার ছাত্রী হলেন, বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির শিক্ষার্থী খাদিজা পারভীন তৃপ্তি, মানবিক বিভাগের একাদশ শ্রেণির ছাত্রী ফাতেমা খাতুন, দ্বাদশ শ্রেণির রোজিনা খাতুন ও রোকসানা পারভীন উর্মি। অসুস্থ শিক্ষার্থীরা জানান, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ শনিবার তাদের কলেজে আসবেন তাই শিক্ষকরা তাদের সকাল থেকেই প্রচন্ড রোদে দাঁড় করিয়ে রাখেন। সকালে না খেয়ে আসা ছাত্রীরা মাথাঘুরে পড়ে যায়। হাসপাতালে অসুস্থ শিক্ষার্থীদের দেখতে আসা গার্হস্থ্য বিজ্ঞানের শিক্ষক ইয়াসমিন আক্তার জানান, অনুষ্ঠানে শিক্ষার্থীরা অল্প সময় দাঁড়িয়ে ছিল। কিন্তু তারা সকালে কোনো খাওয়া-দাওয়া না করায় অসুস্থ হয়ে পড়ে। তাদের স্যালাইনসহ বিভিন্ন ওষুধ দিয়েছেন চিকিৎসক।
পওে কলেজের অনুষ্ঠানে এমপি বলেন, ইসলাম কোনও সন্ত্রাসী কর্মকা- সমর্থন করে না। গুলশানের আর্টিজান রেস্তোরাঁ এবং শোলাকিয়ায় যারা ধর্মের নামে মানুষ হত্যা করেছে, সাধারণ মানুষের মাঝে ভীতির সঞ্চার করেছে তারা আর যাই হোক মুসলিম না।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আপনারা কারো মিথ্যা আশ্বাস আর প্ররোচনায় প্রভাবিত হবেন না। ইসলাম ধর্মের সঠিক চর্চা করলেই আপনারা বুঝতে পারবেন যে, আমাদের ধর্ম কখনোই মানুষ হত্যা সমর্থন করে না। কর্মসূচিতে কলেজের অধ্যক্ষ মফিজুল ইসলাম, উপাধ্যক্ষ সাইফুল ইসলামসহ কলেজের শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন