ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

গার্ল আপ লিডারশিপ সামিটের অতিথি প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৯:৪৫ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি সারাবিশ্বে ঘটে যাওয়া নানা অসঙ্গতি নিয়ে সরব হতে দেখা গেছে তাকে। এরই মধ্যে অসংখ্য আন্তর্জাতিক প্রজেক্ট ও ইভেন্টে অংশগ্রহণ করেছেন তিনি৷ তারই ধারাবাহিকতায় এবার ভার্চুয়াল গার্ল আপ লিডারশিপ সামিটের বিশেষ অতিথি হচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিজেই জানিয়েছেন দেশি গার্ল।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি পোস্ট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লিখেছেন, যে পরিবেশ থেকেই একজন নারী উঠে আসুক না কেন, নিজের শক্তি ও সামর্থ্যের পরিচয় দিয়ে বিশ্বজুড়ে নেতৃত্ব দেওয়ার সক্ষমতা অর্জন করেছেন।

ভার্চুয়াল ওই সামিটে সবাইকে যোগদানের আহ্বান জানিয়ে পিগি চপস লিখেছেন, 'আগামী ১৩ থেকে ১৫ জুলাই আয়োজন করা হচ্ছে শীর্ষ নারী নেতাদের নিয়ে গার্ল আপ লিডারশিপ সামিট। সেখানে আমিও থাকছি। নারী নেতৃত্বকে সামনে এগিয়ে নেওয়ার জন্য আপনারা সবাই এখানে যোগদান করুন।'

শুধু প্রিয়াঙ্কা চোপড়ায় নন, অনুষ্ঠানে থাকবেন ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল, হোয়াইট হাউসের সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা ও শান্তিতে নোবেলজয়ী নাদিয়া মুরাদ প্রমুখ।

প্রসঙ্গত, হলিউড অভিনেতা কিয়ানু রিভসের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'ম্যাট্রিক্স ৪' সিনেমাতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এছাড়া নির্মাতা রবার্ট রদ্রিগেজের নেটফ্লিক্স সিরিজ 'উই ক্যান বি হিরোস' এবং 'দ্য হোয়াইট টাইগার' সিনেমাতে অভিনয় করবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন