ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গৃহকর্মীকে ধর্ষণ, ফেনীতে যুবক গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:১৬ পিএম

এতিম-অসহায় এক গৃহকর্মীকে ধর্ষণ মামলার পারভেজ নামের এক যুবককে (৩২) গ্রেপ্তার করেছে ফেনীর পুলিশ। বৃহস্পতিবার রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ির মাবুল হকের ছেলে। করোনাভাইরাসে লকডাউনের আগে সৌদিআরব থেকে দেশে আসে পারভেজ।

পাশবিক নির্যাতনের শিকার তরুণী জানান, মা-বাবা হারানোর পর অভাবের তাড়নায় ৬ বছর বয়স থেকেই ফেনী শহরের দুঃসম্পর্কের এক খালার বাসায় গৃহকর্মী হিসেবে আশ্রয় নিয়ে কাজ করতো তরুণী। সম্প্রতি সেই খালা মারা গেলে তরুণীটি ফেনী সদর উপজেলার শর্শদীর খানে বাড়ির একটি পরিবারে আশ্রয় নেয়। গত মঙ্গলবার রাতে ঘরের বাইরে তরুণীকে একা পেয়ে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একই বাড়ির পারভেজ তাকে মুখ চেপে বাড়ির শেষ সীমানায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এসময় রাতভর তাকে ধর্ষণ করে তরুণীকে ফেলে পালিয়ে যায় পারভেজ। পরদিন সকালে বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তরুণীটিকে নিয়ে ফেনী মডেল থানায় হাজির হয়।

এসময় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে অভিযুক্ত বখাটে যুবক পারভেজের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে ধর্ষণ মামলার আসামী পারভেজকে গ্রেপ্তার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন