ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

মহানগর

মিরপুরে সেফটি ট্যাঙ্কি থেকে শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৯:৫৩ পিএম

রাজধানীর মিরপুর পশ্চিম মনিপুরে সেফটি ট্যাঙ্কির ভেতরে মাটিচাপা দেয়া সিয়াম শেখ (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার পশ্চিম মনিপুরের বারেক মোল্লার মোড় সংলগ্ন ১৮৭/ এ নম্বর বাড়ির সেফটি ট্যাঙ্কি থেকে লাশটি উদ্ধার করা হয়। শিশুটির ঘাড় মটকানো ও মাটিচাপা দেয়া ছিল বলে জানিয়েছে পুলিশ।

নিহত সিয়ামের গ্রামের বাড়ি নড়াইলের কালিয়া থানায়। দুই ভাই এক বোনের মধ্যে সিয়াম ছোট। সিয়ামের বাবা আবুল বাশার পেশায় সেনেটারি মিস্ত্রি। তার সৎ ভাইয়ের নাম আবুল কাশেম। এই আবুল কাশেমের ছেলে রাকিবই সিয়ামকে খুন করে লাশ গুম করে রাখেছে অভিযোগ করা হয়েছে। তাই রাকিবকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

মিরপুর মডেল থানার এসআই রেজাউল করিম বলেন, শিশু সিয়ামকে হত্যার কথা স্বীকার করেছে রাকিব। রাকিবের দেওয়া তথ্যের ভিত্তিতেই তার বাসার সেপ্টি ট্যাঙ্কির ঢাকনা খুলে মাটির বস্তা দিয়ে চাপা দেওয়া অবস্থায় শিশুটির লাশ পাওয়া যায়। হত্যার কারণ হিসাবে রাকিব দাবি করে বলে, 'বৃহস্পতিবার দুপুরে সিয়ামেরর মুখে সিগারেট দেখতে পেয়ে তার পিঠে একটা কিল মারি। এতে দম আটকে মরে যায় সে। তখন ভয় পেয়ে সিয়ামের লাশ লুকানোর জন্য সেপ্টি ট্যাঙ্কিতে ফেলানোর চেষ্টা করি। ট্যাঙ্কির মুখ দিয়ে লাশ ঢুকছিল না, তাই ঘাড় মটকে ফেলে দিয়ে তারওপর মাটির বস্তা দেই। এরপর ট্যাঙ্কির ঢাকনা বন্ধ করে রাখে।

মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, সিয়াম হত্যা ও লাশ গুম চেষ্টার বিষয়ে যেসব তথ্য দিয়েছে তা আরও যাছাই-বাছাই করা হচ্ছে। এর নেপথ্যে অন্যকোনো কারণ আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন