বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে ভারতীয় সেনা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১০:৪৬ এএম

পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে এক ভারতীয় সেনা সদস্য নিহত হয়েছে। ভারতের প্রতিরক্ষা সূত্রের খবর, রাজৌরির নৌশেরা সেক্টরের LoC-তে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে গুরুতর ঘায়েল হন ভারতীয় সেনার হাবিলদার এস গুরুং। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। সেনা মুখপাত্রের দাবি, রাতে বিনা প্ররোচনায় গুলি ছোড়ে পাকিস্তান। গোলাবর্ষণও করা হয়।

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ১০ জুলাই পাকিস্তান সেনাবাহিনী কোনওরকম উস্কানি ছাড়াই দ্বিপাক্ষিক সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি ছুঁড়েছে। এতে হাবিলদার সম্বুর গুরুং নিহত হন। দেশবাসী তার কর্তব্যের প্রতি নিষ্ঠা ও দেশের জন্য চরম আত্মত্যাগ মনে রাখবে।

সূত্র: এই সময়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
খালিদ বিন ওয়ালিদ ১১ জুলাই, ২০২০, ৬:৩১ পিএম says : 0
আল-হাম-দু-লিল্লাহ !! মা- - -শাআল্লাহ !! সুব-হা-নাল্লাহ !!! আল্লাহু আকবার !!! সাব্বাশ !!! বীর সিপাহসালার,মুসলিম সেনাবাহিনী,মহান ও সর্ব শক্তিমান আল্লাহ পাকের উপরে ভরশা কোরে কাফির ও মুশরিকদের সকল রক্ত চক্ষুকে সম্পূর্ণ রুপে উপেক্ষা কোরে এগিয়ে চলো দৃপ্ত পদভারে,গোটা মুসলিম বিশ্বের সকল মজলুম আল্লাহর বান্দাহ-বান্দিহগণের হৃদয় নিংড়ানো অফুরন্ত দোয়া ও অকৃত্রিম ভালোবাসা অবিরাম ভাবে ঝরে পড়ছে তোমাদের জন্যে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন