ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বনানী কবরস্থানে সাহারা খাতুনের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:৩৩ পিএম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার সকাল এগারোটায় বনানী কবরস্থানে সাহারা খাতুনের বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
এর আগে মরহুমের প্রতি শ্রদ্ধা জানানো হয়। প্রেসিডেন্ট আবদুল হামি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে তাদের প্রতিনিধিরা শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, ঢাকা মহানগর, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন গত বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অসুস্থ সাহারা খাতুনকে গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুল্যান্সে করে থাইল্যান্ডে নেয়া হয়।
এর আগে জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১১ জুলাই, ২০২০, ১০:৪৯ পিএম says : 0
প্রবীন আওয়ামী লীগের ত্যাগী নেত্রী সাহারা খাতুন আমাদেরকে রেখে নাফেরার দেশে চলেগেলেন। আর কোনদিন তিনি আমাদের মাঝে আসবেননা এটাই প্রকৃতির নিয়ম। আমরা সবাই একদিন কাঁদতে কাঁদতে এই পৃথিবীতে জন্ম নিয়েছি মায়ের কোল থেকে আবার এভাবেই একদিন আত্মীয় স্বজন, বন্ধুবান্ধ ও শুভাকাঙ্খিদের কাঁদিয়ে পৃথিবী থেকে চলে যাব না ফেরার দেশে এটাই নিয়তির খেলা। আমরা যে চলে যাব সেটা আমরা আমাদের চলার পথে ভুলে যাই তাই আমরা আরাম আয়শ করার জন্যে বিভিন্ন অপরাধমূলক কাজে লিপ্ত হয়ে পরি। আজ প্রয়াত মন্ত্রী সাহারা খাতুনের এই চলে যাওয়ার যাত্রাকালে আমাদেরকে স্মরণ করিয়ে দিচ্ছে আমরাও একদিন চলে যাব। এখনও যে কয়দিন বেঁচে আছি সে কয়দিন যেন ভাল ভাবে মানুষের কল্যাণকর কাজ করে যেতে পারি এটাই আল্লাহ্‌র কাছে প্রার্থনা করছি। এই করোনা পরিস্থিতিতে সাহারা খাতুন মৃত্যুর পর যে সম্মান পেয়েছেন সেটাও কোন দিক থেকে কম নয়। আল্লাহ্‌ সাহারা খাতুনকে জান্নাত বাসী করুন। আমিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন