শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা তমা মির্জার পুরো পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১:০৪ পিএম | আপডেট : ১:১৫ পিএম, ১১ জুলাই, ২০২০

এবার মরণঘাতী করোনারভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকায় সিনেমার চিত্রনায়িকা তমা মির্জা ও তার পুরো পরিবার। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তমা নিজেই।
 
এ প্রসঙ্গে গণমাধ্যমে তমা মির্জা বলেন, এই ভাইরাসে গত ১০ দিন আগেই আমার বাবা ও পারিবারিক ড্রাইভার আক্রান্ত হয়েছিলেন। এরপর আক্রান্ত হয় আমার ছোট ভাই। বাবা ও ভাইয়ের সেবা যত্ন করতে গিয়ে মায়ের শরীরেও ভাইরাসটির উপস্থিতি মিলে। এমনকি, গত কয়েকদিন ধরে আমার শরীরেও সংক্রমণের লক্ষণ বুঝতে পারলে নমুমা পরিক্ষা করায়। গতকাল শুক্রবার (১০ জুলাই) টেস্ট রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হয় যে আমিও করোনায় আক্রান্ত।
 
চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তমা ও তার পরিবার। তিনি আরও বলেন, ভয়ঙ্কর এই ব্যাধিতে আক্রান্ত হলেও মনোবল হারায়নি। চিকিৎসকের দেওয়া পরামর্শ অনুযায়ী নিজ বাড়িতে আইসোলেশনে থাকছি। এরই মধ্যে ছোট ভাই ও তাদের ড্রাইভার সুস্থ হওয়ার পথে বলেও মন্তব্য করেন এই নায়িকা।
 
তবে বয়স্ক বাবাকে নিয়ে খানিকটা চিন্তিত তমা বলেন, 'বাবাকে নিয়ে বেশি চিন্তিত আমি। কেননা তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এই পরিস্থিতিতে যেটি ভয়ের ব্যাপার। এছাড়া বাবার আগে থেকেই ফুসফুসের সমস্যা ছিলো।'
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন