শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সম্পাদক রাসেল হত্যা মামলায় আরো দুইজন আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ২:৪৮ পিএম

যশোরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ রাসেল হত্যা মামলার আরো দুই আসামিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারা হত্যার সাথে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এর আগে দুইজনকে আটক করা হয়।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। আটককৃতরা হলো, সদর উপজেলার বড় ভেকুটিয়া গ্রামের ইনছার আলীর ছেলে এনামুল হক ও বালিয়া ভেকুটিয়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে মফিজুর রহমান।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মাসুম কাজী জানিয়েছেন, শুক্রবার তথ্য প্রযুক্তির সাহায্যে নড়াইল সদর উপজেলার মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে সাব্বির আহমেদ রাসেল হত্যা মামলার আসামি এনামুল হককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে বালিয়াভেকুটিয়া গ্রামের মাঠপাড়ার থেকে মফিজুর রহমানকে আটক করেন। পুলিশ জানিয়েছে, আটক এনামুল হক ও মফিজুর রহমানকে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া শ্মশানপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসেল। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে হামলায় গুরুতর আহত হন তার বড়ভাই আল-আমিন হোসেন। এ ঘটনায় নিহতের পিতা আবু সালেক মৃধা বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন