ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো মোনালির বাগদানের ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৩:৫৪ পিএম

বলিউডের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মোনালি ঠাকুর। গেল কয়েকদিন ধরে সংবাদের শিরোনামে উঠে আসছেন তিনি। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। তবে নতুন কোনও গান গেয়ে নয়, স্বামী মাইক রিখটারের সঙ্গে বাগদানের ভিডিও প্রকাশ্যে এনেছেন গায়িকা। আর তাতেই হই-চই পড়ে গেছে অন্তর্জালে।

সম্প্রতি নিজের ছবি ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে স্বামী মাইকের সঙ্গে আংটিবদলের একটি ভিডিও শেয়ার করেছেন মোনালি। যেখানে দুজনকেই ঐতিহ্যবাহী পোশাকে পাওয়া গেছে।

ওই পোস্টের ক্যাপশনে মোনালি লিখেছেন, প্রায় তিন বছরেরও আগের কথা। আমরা দুই প্রেমিক পাগল মানুষ অনেক নাটকীয় ও কোনও পরিকল্পনা ছাড়াই বিয়ের পিড়িতে বসেছিলাম। এদিন একেবারেই সাদামাটা আয়োজন ছিলো। যেটি আমাকে ভীষণ রকমের আনন্দ দিয়েছিল।

মোনালি আরও লিখেছেন, বিয়ের কিছু মুহুর্ত আগে মুম্বাইয়ের বান্দ্রা থেকে আমরা দু'জনেই বড় পোশাক কিনেছিলাম। যা বিয়ের দিনে পরিধান করেছিলাম। সেসময় আমাদের দেখে মনে হচ্ছিল আমরা কোথাও খেলতে যাচ্ছি কিংবা স্কুলের বাচ্চার মতোন। যেহেতু আমরা বিয়ের কোনও অনুষ্ঠান করিনি, তাই আমাদের বিশেষ মুহুর্তের ভিডিও শেয়ার করলাম।

অবশ্য সুইজারল্যান্ডের ব্যবসায়ী মাইক রিখটারকে বিয়ের কারণও খোলাসা করেছেন মোনালি। তিনি লিখেছেন, মাইককে আমি বিয়ে করেছি, কেননা সে আমার সাফল্যকে উদযাপন করতে জানে।

মোনালির বাগদানের ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন