ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাংবিধানিক কারনেই করোনার মধ্যে এ উপ-নির্বাচন-সিইসি

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৪:৩২ পিএম

প্রধান নির্বাচন কমিশোনার কে এম নুরুল হুদা বলেছেন, সাংবিধানিক কারনেই করোনার মধ্যে উপ-নির্বাচনেরর সিদ্ধান্ত নেয়া হয়েছে। কোন ব্যাক্তি বা দলকে সুবিধা দিতে নয়। মহামান্য রাষ্ট্রপতি বিষয়টি সুপ্রিম কোর্টে নিতে পারেন। আমরা মহামান্য রাষ্ট্রপতির স্মরনাপন্ন হয়ে ছিলাম তিনিও বলেছেন নির্বাচন না করার কোন সুযোগ নেই। তিনি আরো বলেন কোন ব্যক্তি বা দলকে সুবিধা দিতে এ নির্বাচন নয়।
শনিবার দুপুরে যশোর-৬ কেশবপুর আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃংঙ্খলা সংক্রান্ত ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
কেশবপুরের আবুশরাফ সাদেক অডিটোরিয়ামে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে এর পূর্বে আইন শৃংখলা বাহিনীরর সদস্যদের উদ্দেশ্যে প্রধান নির্বাচন কমিশোনার বলেন, করোনার সময় সব কিছু বন্ধ রাখা যাবেনা। দৈনন্দিন কাজ ও নির্বাচনের মত কাজ এর মধ্যেই করতে হবে।এ জন্য স্বাস্থ্য বিধি মেনে ভোটারদের কেন্দ্রে আসার জন্য প্রচারনা চালাতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি। এদিকে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার ও জাতীয় পার্টির প্রার্থী হাবিবুর রহমান বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নির্বাচনকমিশোনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন খান অব:,নির্বাচন কমিশোনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ, খুলনা বিভাগীয় কমিশোনার ড.আনোয়ার হোসেন হাওলাদার, খুলনার ডিআইজি ড.খন্দকার মহিদউদ্দিন প্রমুখ।
উল্লেখ্য আগামী ১৪জুলাই কেশবপুর আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন বিএনপি বর্জন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন