ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড তারকা সন্তানদের শিক্ষাগত যোগ্যতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৪:৫৭ পিএম

তারকা সন্তানদের নিয়ে সিনেপ্রেমী দর্শকদের মাঝে আগ্রহের কমতি নেই। আর তারা যদি হন বলিউড তারকাদের সন্তান তাহলে আগ্রহের মাত্রাটা একটু বেশি থাকবে সেটাই স্বাভাবিক। স্টারকিডরা কখন কোথায় যাচ্ছেন, কি করছেন, কেমন তাদের লাইফস্টাইল এমন আরো কতকিছুই না জানার ইচ্ছা থাকে ভক্তদের। অনেক সময় তাদের আদর্শ করে তারা জীবনের পথ চলে। কিন্তু কিছু তারকা সন্তানদের শিক্ষার বহর দেখে চোখ কপালে উঠতে বাধ্য! স্কুলের গন্ডি টেনেটুনে পার করলেও কলেজের গন্ডি পার হতে পারেননি।

আলিয়া ভাট: চ্যাট শো 'কফি উইথ করণ'-এর সৌজন্যে আলিয়ার মেধা সম্পর্কে অনেকেরই ধারণা রয়েছে। ভারতের প্রধানমন্ত্রীর নাম ভুল বলে ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। স্কুল পাশ করার পর আর পড়ালেখা দিকে ঝুঁকেননি। যমুনাবাঈ স্কুল থেকে পাশ করেন। এরপরই শোবিজে পা রাখেন আলিয়া।

সোনম কাপুর: স্কুলের গন্ডি পেরিয়ে সিঙ্গাপুরে থিয়েটার ও আর্টসে পড়তে যান সোনম। পরে লন্ডনে ইকোনমিকস এবং পলিটিক্যাল সাইন্সে পড়তে যান। কিন্তু অজানা কারণে পড়ালেখার পাট চুকিয়ে নিজ দেশে ফিরে আসেন।

কারিশ্মা কাপুর: ষষ্ঠ শ্রেণীতে উঠেই পড়াশোনাকে বিদায় বলেন তিনি। অভিনেত্রী হওয়ার স্বপ্নে বলিউডে আসেন কাপুর পরিবারের মেয়ে।

কারিনা কাপুর: স্কুল পেরিয়ে দুই বছর কমার্স নিয়ে পড়েন। এরপর বলিউড যাত্রা শুরু করেন। বর্তমানে অভিনয়ের পাশাপাশি ছোট নবাবের ঘর সামলাচ্ছেন বেবো।

শ্রদ্ধা কাপুর: বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। নায়িকা প্রথমে মুম্বাই, সেখান থেকে আমেরিকার স্কুল। পরে বোস্টন ইউনিভার্সিটিতে ভর্তি হলেও শেষ করতে পারেননি তিনিও।

অনন্যা পান্ডে: ধীরুভাই আম্বানি স্কুল থেকে পাশ করেন তিনি। কিন্তু এখনও কলেজের বারান্দা টপকাতে পারেননি। এরই মধ্যে সিনেদুনিয়াতে পা রেখেছেন অনন্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন