ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ১৯২০০ পিস ইয়াবাসহ হানিফ বাসের চালক আটক

ভ্রাম্যমাণ সংবাদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৬:৩৯ পিএম

কুমিল্লায় সদরের আলেখারচর বিশ্বরোড এলাকায় শনিবার (১১ জুলাই) দুপুর দেড়টায় হানিফ পরিবহনের একটি বাসে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ২০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। আটককৃত ওই মাদক ব্যবসায়ী নাম মো.আইয়ূব আলী (৫০)। তিনি চট্রগ্রামের লোহাগাড়া থানার পদুয়া গ্রামের মৃত সালেহ আহমেদের ছেলে। আটককৃত আইয়ূব জব্দকৃত বাসটির চালক বলে জানিয়েছে র‌্যাব। 

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্ণেল খন্দকার সাইফুল আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় বাসে লুকিয়ে ইয়াবা পাচারকালে ওই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় তারা। পরে তার কাছ থেকে সর্বমোট ১৯ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত হানিফ পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Abdur Rahsed ১১ জুলাই, ২০২০, ৭:২৬ পিএম says : 0
ইসলামী আন্দোলনের খবর দিন
Total Reply(0)
Abdur Rahsed ১১ জুলাই, ২০২০, ৭:২৬ পিএম says : 0
ইসলামী আন্দোলনের খবর দিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন