ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জীবন জীবিকা ঠিক রেখে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৭:১৩ পিএম

পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোনা সভায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমদ কায়কাউস বলেছেন, করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব রক্ষা করেই জীবন জীবিকা
ঠিক রেখে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। কোভিড-১৯ কবে দূর হবে তার কোন নিশ্চয়তা নেই। আসন্ন ঈদুল আজহা ও পশুর হাটকে কেন্দ্র করে করোনার বিস্তার না ঘটে, সে জন্য আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। এ জন্য স্থানীয়ভাবে যে সকল পদক্ষেপ নেয়া প্রয়োজন সে সব পদক্ষেপ সমন্বয়ের মাধ্যমে নেয়ার জন্য সকলে আন্তরিক হওয়ার আহবান জানান তিনি।
আজ শনিবার ১১ জুলাই পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসন আয়োজিত জেলার করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এ কথা বলেন তিনি।
জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান ও করোনা কালীন জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব মোঃ সামসুর রহমান, বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.গোলাম সরেয়ার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যান্টনমেন্টের লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার,২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মতিন, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম সিপন ,পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল। এছাড়াও এ করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোনা সভায় এলাকার বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন