ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে আসছেন অমিতাভের নাতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৮:৫৭ পিএম

বলিউডে স্টারকিডদের লঞ্চ করার রীতি বহু পুরনো। এরই মধ্যে বি টাউনে নতুন প্রজন্মের স্টারকিডদের রাজত্ব শুরু হয়ে গেছে। টাইগার শ্রফ, সারা আলী খান, জাহ্নবী কাপুর এবং অনন্যা পান্ডে একে একে শোবিজে পা রাখছেন সবাই। এ তালিকায় এখনও বাকি রয়েছেন অনেকেই।

সুশান্তের মৃত্যুর পর থেকেই তারকা সন্তানরা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এসব আলোচনা-সমালোচনার মধ্যেই বলিপাড়ায় জোর গুঞ্জন রটেছে, মেগা স্টার অমিতাভ বচ্চন নাকি তার মেয়ে শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দাকে হালের সিনেমায় লঞ্চ করতে যাচ্ছেন? এর জন্য অবশ্য বিগ বির গেল কয়েকদিনের অ্যাক্টিভিটিস লক্ষ্য করলে সেরকমই কিছু ইঙ্গিত দিচ্ছে। তাহলে কি পুরনো রীতি ফের অধিষ্ঠিত হতে যাচ্ছে? প্রশ্ন থেকেই যায়!

এদিকে সমালোচকরা বলছেন, এটা ইন্ডাস্ট্রিতে যে স্বজনপোষণ রয়েছে তারই চূড়ান্ত নিদর্শন। নিজের শক্তি থাকতেই নাতিকে দাঁড় করিয়ে দিয়ে যাচ্ছেন অভিনেতা।

অবশ্য জনপ্রিয় ও বিতর্কিত চ্যাট শো 'কফি উইথ করণ'-এ শ্বেতা নন্দা বচ্চন যতবারই এসেছেন ততবারই বলেছেন, কোনোভাবেই তার সন্তানদের শোবিজ জগতে আসতে দিবেন না। কিন্তু মায়ের কথা কিছুটা ব্যাকফুটে রেখে বলিউডে পা রাখতে যাচ্ছেন অগস্ত্য নন্দা। অবশ্য বলিপাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

লকডাউনের কারণে মামা অভিষেকের বাড়িতে আটকা পড়েছেন অগস্ত্য। সেকারনে গেল ৭ জুলাই নীতু সিংয়ের জন্মদিনে দেখা গেছে তাকে। এমনকি, সেখানেই করণ জোহরের সঙ্গে তার আলাপ হয়েছে। জন্মদিনের কিছু ছবি প্রকাশ্যে আসতেই অনেকের মনে নানা ধরনের প্রশ্ন তৈরী হয়েছে।

এমন খবরে অনেকেই হতাশ হয়েছেন যে, অমিতাভ ইন্ডাস্ট্রিতে তার নাতিকে নিয়ে আসছেন! চলচ্চিত্র সংশ্লিষ্টদের পাশাপাশি অবাক হচ্ছেন সিনেপ্রেমীরাও। এখন দেখার বিষয় গুজব সত্যে পরিণত হয় কিনা? তবে বলে রাখা ভালো যে বলিউডের গুঞ্জন এর আগে সত্যি হওয়ার রেকর্ডই বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন