বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উত্তরায় ভুয়া পুলিশ সেজে ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় ভুয়া পুলিশ সেজে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় হাতেনাতে একজনকে আটক করেছে পুলিশ। আটক মো. নাছির (৪৩) গোপালগঞ্জের কাশিয়ানী থানার আডুয়াকান্দি গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার আশুলিয়া থানার খেজুরবাগান এলাকায় বসবাস করতেন।

উত্তরা পূর্ব থানার এসআই হাসিব আল মাহফুজ জানান, মো. রুয়েল মিয়া নামক এক ব্যক্তি উত্তরা পূর্ব থানার ৪ নম্বর সেক্টরের একটি বাসায় কাজ করেন। গত শুক্রবার সকালে তিনি কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। তিনি নওয়াব হাবীবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে পেছন থেকে তাকে ডাক দিয়ে দাড় করান ভুয়া পুলিশ পরিচয় দানকারী নাছির। নাছির তার হাতে থাকা ওয়াকিটকি ও পুলিশের পোশাক পরিহিত ছবি দেখিয়ে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বলে- ‘তুইতো মাদকসেবী, গাঁজা খাস’। এই কথা বলে রুয়েলের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেন এবং চর থাপ্পর মেরে সোজা সামনের দিকে চলে যেতে বলেন।
তিনি বলেন, রুয়েল মিয়া একটু সামনে এগিয়ে আশেপাশের লোকজনকে ঘটনার বিষয়ে বললে তারা সবাই নাছিরকে ছিনতাইকারী বলে ধর ধর করে চিৎকার করতে থাকে। দৌঁড়ে পালানোর সময় আজমপুর মোড়ে পুলিশ নাছিরকে আটক করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। এছাড়াও গতকাল আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন