শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুই লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১২:০৫ এএম

গোপালগঞ্জ জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী এবং নারায়ণগঞ্জে রূপগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাদিয়া কুতুবের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
গত শুক্রবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার চাঁদমারি এলাকার বাসা থেকে ঐ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজের একদিন পর মেহেদী হাসান (১৮) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ডাক্তারখালী এলাকার শীতলক্ষ্যা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত মেহেদী হাসান উপজেলার চাঁদপুর জেলার সদর থানার বিঞ্চুপুর এলাকার জাহাঙ্গীর প্রধানের ছেলে।
রূপগঞ্জ থানার এসআই কেএম রিয়াজুল হক জানান, মেহেদী হাসান চাঁদপুর থেকে যাত্রাবাড়ি মামা বিল্লাল হোসেনের বাড়িতে কাজের সন্ধানে আসেন। পরে বিল্লাল হোসেন ভাগিনা মেহেদী হাসানকে রূপগঞ্জ উপজেলার ডাক্তারখালী এলাকার একটি কয়েল কারখানায় শ্রমিক হিসেবে কাজ ঠিক করে দেন। গত শুক্রবার মেহেদী হাসান তার সহকর্মীদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন। সহকর্মীরা ওঠে আসতে পারলেও মেহেদী হাসান আর পানি থেকে ওঠে আসেনি।
শনিবার সকালে ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরিদল শীতলক্ষ্যা নদী থেকে মেহেদী হাসানের লাশ উদ্ধার করে। রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন