ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে ১৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১০:০২ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানা ফাড়িতেই ১৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ গত শুক্রবার এক দিনেই ১০ জনের করোনা পজেটিভ এসেছে। এর দু’সপ্তাহ আগে আরো ৬ জন পুলিশ সদস্য করোনাতে আক্রান্ত হয়েছিল। এ নিয়ে সবমিলিয়ে হাইওয়ে থানার ৩৫ জন পুলিশ সদস্যের মধ্যে এক অফিসার সহ ১৬ জন করোনাতে আক্রান্ত হল। বর্তমানে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
কালীগঞ্জ বারবাজার হাইওয়ে ফাড়ির ওসি মাহফুজুর রহমান জানান, করোনা মহামারিতে এ পর্যন্ত তার থানা ফাড়িতে কর্মরত ১৬ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে। গত ২/৩ সপ্তাহ আগে তার থানার ৬ জন পুলিশ সদস্য করোনা পরিক্ষা করে পজেটিভ আসে। এরপর গত সপ্তাহে বাকী পুলিশ সদস্যেদেরকে করোনা পরিক্ষার জন্য নমুনা পাঠালে শুক্রবার ১০ জনের করোনা পজেটিভ আসে। আক্রান্তদের আলাদা করে হোমকেয়ারেন্টাইনে রাখার ব্যাবস্থা করা হয়েছে।
তিনি আরো জানান, সরকারী দ্বায়িত্ব পালনে হাইওয়ে সড়কে ডিউটি করতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে হোমকেয়ারেন্টাইনে থাকা আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে পরবর্তিতে ১ জনের করোনা নেগেটিভ এসেছে। বাকী পুলিশ সদস্যদের তাদের নিজ অফিসেই হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।
উলেখ্য, কালীগঞ্জে আইনশৃংখলা বাহিনীর সদস্য, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, সরকারী কর্মকর্তা ও গনমাধ্যম কর্মী সহ এ পর্যন্ত মোট ১২৪ জন করোনা পজেটিভ ধরা পড়েছে। এরমধ্যে ৩৮ জন সুস্থ্য হয়েছেন। মারা গেছেন ৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন