শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে দুর্বৃত্তদের হাতে সাবেক ছাত্রদল নেতা খুন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৪:০৫ পিএম

রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামের ছাত্রদলের সাবেক এক নেতা নিহত ।
নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।
সে ঔষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়োফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন এবং গত বৃহঃপতিবার কর্মস্থল থেকে ছুটি নিয়ে সে নিজ বাড়ীতে আছেন।

স্থানীয় পৌর কাউন্সির আবুল বশর এ প্রতিনিদিকে বলেন, গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় স্থানীয় কালাডেবা বাজার থেকে নিজ বাড়ি বৈরাগী টিলায় ফেরার পথে বাড়ির কাছাকাছি কবরস্থান সংলগ্ন রাস্তার সামনে দুর্বৃত্তরা তার উপর আকষ্মিক ভাবে দারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে নির্মম ভাবে আঘাত করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৩০মিনিটের সময় মারা যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান নিহতের খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, রামগড় কালাডেবা এলাকায় দুর্বৃত্তদেরদের হাতে যুবকের খুন হওয়ার বিষয়টি জেনেছেন। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ির সদরে পাঠানো হয়েছে।

এদিকে রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠ বিচারের দাবী জানান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন