ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কন্ঠ’র জন্য পুরস্কৃত হলেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৬:০৯ পিএম

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের সিনেমার পাশাপাশি কলকাতার সিনেমাতে নিয়মিত অভিনয় করছেন তিনি। অভিনয় দক্ষতা ও নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে ওপার বাংলায় নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। এমনকি, কাজের স্বীকৃতিস্বরূপ তার ক্যারিয়ারের ঝুলিতে জমা পড়েছে অসংখ্য পুরস্কার।

এবার কলকাতা বাংলার ‘কন্ঠ’ সিনেমাতে রমিলা চরিত্রে দুর্দান্ত অভিনয় করে ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ডে 'ট্রেন্ড সেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার' পুরস্কার জিতেছেন জয়া আহসান। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

পুরস্কারের বিষয়ে গণমাধ্যমে জয়া আহসান বলেন, 'সিনেমাতে রমিলার চরিত্রটি দারুণ। এটা আমার ক্যারিয়ারে স্মরণীয় হয়ে থাকবে। এই চরিত্রটির জন্যই আয়োজকরা 'ট্রেন্ড সেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার' পুরস্কার দিয়েছেন আমাকে। প্রথমবারের মতো পুরস্কারটি পেলাম। এর জন্য আমি সম্মানিত বোধ করছি।'

প্রসঙ্গত, ‘কন্ঠ’ সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, শিবপ্রসাদ মুখার্জি ও পাওলি দাম। এটি যৌথভাবে পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। গেল বছরের ১০ মে ওপার বাংলার প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি পায়। পাশাপাশি 'সাফটা' চুক্তির মাধ্যমে বাংলাদেশের ২২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘কন্ঠ’।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন