ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদীতে রুপপুর পারমাণবিক মানবিক বিদ্যুৎ প্রকল্পের ভুয়া গেটপাশ তৈরিকারক ২ প্রতারক গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৮:৫৩ পিএম

আজ রবিবার বিকেলে ঈশ্বরদী শহরের পূর্বটেংরী বকুলের মোড় থেকে ২ প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এরা রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ভুয়া গেট পাশ বানিয়ে শ্রমিক কর্মচারী ও বহিরাগত লোকজনদের মধ্যে সরবরাহ করতো বলে জানাগেছে। গ্রেফতারকৃতরা হলো নাটোরের লালপুর উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের আফছার আলীর ছেলে মোঃ হাসান আলী (৩১) ও ঈশ্বরদী পৌর এলাকার পূর্ব টেংরী বকুলেরমোড়ের মোঃ মনিরুজ্জামানের ছেলে মোঃ জাকির হোসেন (২৫)। 

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত স্হানে জাকিরের কম্পিউটার এর দোকান থেকে  বিপুল সংখক ভুয়া গেট পাশসহ তাদের আটক করে।    
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের অভ্যন্তরে প্রবেশ করতে হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমোদিত গেট পাশ প্রয়োজন হয়। গেটপাশ ব্যাতিত শ্রমিক কর্মচারী কর্মকর্তা কাউকেই ভেতরে প্রবেশ করতে দেয়া হয়না। বিশেষ করে করোনার কারনে বডি ফিটনেস গেট পাশ অতীব গুরুত্বপূর্ণ বিষয় যা ডাক্তারী পরীক্ষার পরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক ইস্যু করে থাকে। এক্ষেত্রে বেশিরভাগ লোক বৈধ তাপমাত্রা পরীক্ষায় আনফিট হয়ে ভেতরে প্রবেশ করতে না পেরে কর্মচ্যুত হয়ে গেছে। এসুযোগে উল্লেখিত ১নং আসামীর নেতৃত্বে একটি প্রতারক চক্র অর্থের বিনিময়ে ভুয়া গেটপাশ বানিয়ে সরবরাহ  করে  অবৈধ অর্থ হাতিয়ে নেয়া শুরু    করে। গোপন সূত্রের ভিত্তিতে আজ অভযান চালিয়ে তার সত্যতা পাওয়া যায় এবং তাদের আটক করা হয়। এই চক্রের আরও সদস্যকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানিয়েছেন। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন