ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে সাবেক ছাত্রদল নেতা খুন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩১ এএম

রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রদলের সাবেক নেতা মোহাম্মদ ফারুক নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।
রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। সে ওষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়োফার্মায় কর্মরত ছিলেন এবং গত বৃহস্পতিবার কর্মস্থল থেকে ছুটি নিয়ে সে নিজ বাড়িতে আসেন।
স্থানীয় পৌর কাউন্সির আবুল বশর বলেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় স্থানীয় কালাডেবা বাজার থেকে নিজ বাড়ি বৈরাগী টিলায় ফেরার পথে রাস্তায় দুর্বৃত্তরা তার ওপর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে নির্মমভাবে আঘাত করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার শারীরিক অবস্থা অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৩০মিনিটে মারা যায়।
রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান বলেন, রামগড় কালাডেবা এলাকায় দুর্বৃত্তদেরদের হাতে যুবকের খুন হওয়ার বিষয়টি জেনেছি।
পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ির সদরে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন