শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৯৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১:৪২ পিএম

রাজশাহী বিভাগে সোমবার সকাল পর্যন্ত আট জেলার মধ্যে ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় ১৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। পাবনা ও জয়পুরহাটে এ দিন কোন করোনা আক্রান্ত শনাক্ত হয়নি। গত ২৪ ঘন্টায় রাজশাহী বিভাগে কোনো করোনা আক্রান্ত রোগী মারা যায়নি। একই সময় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১৪ জন। 

সোমবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৬২৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১১৪ জন এবং সুস্থ্য হয়েছেন ৩৩৮৫ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৮১ জন, চাঁপাইনবাবগঞ্জে ২২ জন, নওগাঁয় ২ জন, নাটোরের ১১ জন, বগুড়ায় ৫২ জন ও সিরাজগঞ্জে ২৬ জন।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৭৬৩ জন। এছাড়াও রাজশাহী জেলায় ১৬৮২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৯৯ জন, নওগাঁয় ৬৭৬ জন, নাটোরে ৩০৫ জন, জয়পুরহাটে ৫৫০ জন, সিরাজগঞ্জে ৮৪৯ জন ও পাবনায় ৫৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মৃতের সংখ্যা ১১৪ জন। এর মধ্যে রাজশাহীতে ১৫ জন, নওগাঁয় ১০ জন, নাটোরে একজন, বগুড়ায় ৭০ জন, সিরাজগঞ্জে নয়জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। সরকারি হিসেবে এখনো জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে কোন করোনা আক্রান্ত রোগি মারা যায়নি।

গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরও ১১৪ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হয়েছেন ৩৩৮৫ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জে ৯৩ জন, নওগাঁয় ৪৯৫ জন, নাটোরে ১০০ জন, জয়পুরহাট ১৭৪ জন, বগুড়ায় ১৮৩৭ জন, সিরাজগঞ্জ ১২৭ জন ও পাবনায় ২২১ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন