ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

অমিতাভের সুস্থতার জন্য শোয়েবের প্রার্থনা, কটাক্ষ নেটিজেনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১:৫৪ পিএম

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (১১ জুলাই) এমন খবর প্রকাশ্যে আসতেই ঘুম হারাম হয়ে গেছে বিশ্ব সিনেপ্রেমীদের। শোবিজ অঙ্গন তো বটেই, ক্রীড়াঙ্গন থেকে রাজনৈতিক সংগঠনের সবাই অভিনেতার আরোগ্য কামনায় ব্যস্ত হয়ে পড়েছেন। দেশ-বিদেশের বহু তারকারা বিগ বির সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিচ্ছেন।

সেই ধারাবাহিকতায় শাহেনশার সুস্থতার জন্য প্রার্থনা করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন পাকিস্তানের সাবেক পেস বোলার শোয়েব আখতার। সেখানে তিনি অমিতাভকে ট্যাগ করে লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন, আপনার জন্য প্রার্থনা করছি।' তারকা ক্রিকেটারের এমন মন্তব্য মন জয় করে নিয়েছে অসংখ্য ভক্তের। তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

যদিও রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের মন্তব্যকে ভালোভাবে নেননি এক ভারতীয় নেটিজেন। এমন এক দুঃসংবাদের মধ্যে পাকিস্তান-ভারতের সম্পর্কের টানাপোড়েনকে টেনে এনেছেন তিনি। তার কথায়, সীমান্তের ওপারে (পাকিস্তান) জঙ্গিরা থাকে। তাই দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা চাই না।

চুপ থাকার পাত্র নন শোয়েব আখতার। তবে ওই নেটিজেনের এমন মন্তব্যে একেবারেই মেজাজ হারাননি স্পিড স্টার। বরং ঠান্ডায় মাথায় বাউন্স ছুঁড়েছেন। যাতে একেবারে হিট উইকেট ওই নেটিজেন। পাল্টা টুইটে শোয়েব লিখেছেন, 'সৃষ্টিকর্তার স্বভাবই মানুষের প্রার্থনা শোনা। কে জানে, কখন কার প্রার্থনা কবুল হয়। আপনি কাউকে লেবেল করে দিলেই, সে লেবেল হয়ে যাবে না। উপরওয়ালা আপনার মঙ্গল কামনা করুক।'

প্রসঙ্গত, শুধু অমিতাভ বচ্চনই নন, কোভিড-১৯ পজিটিভ হয়েছেন পুত্র অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন এবং নাতনি আরাধ্যাও। তারা সবাই এখন চিকিৎসাধীন রয়েছে। অন্যদিকে অভিনেতার স্ত্রী জয়া বচ্চন ও কন্যা শ্বেতা নন্দার করোনা নেগেটিভ এসেছে। তারপরও তাদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন