ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা আক্রান্ত হয়ে কেমন আছেন ঐশ্বরিয়া-আরাধ্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৩:১৬ পিএম

অমিতাভ বচ্চন ও অভিষেক করোনা আক্রান্ত হওয়ার পরেরদিনই রিপোর্ট পজিটিভ আসে জুনিয়র বচ্চনের ঘরণী ঐশ্বরিয়া রায় ও কন্যা আরাধ্যার। শনিবার (১১ জুলাই) রাতেই হাসপাতালে ভর্তি করা হয় শাহেনশাকে। কিন্তু ধোয়াশা তৈরী হয় অ্যাশ এবং বচ্চন পরিবারের খুদে সদস্যকে ঘিরে।

রবিবার (১২ জুলাই) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে যে, ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যা কেমন আছেন কিংবা তাদের শারিরীক অবস্থা কোন পর্যায়ে রয়েছে?

এদিন নানা প্রশ্নের উত্তরে সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ লিখেছেন, বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া ও তার কন্যার উপসর্গ নেই। বর্তমানে তারা দুজনেই ভালো আছে। উপসর্গ না দেখা দিলে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই। আর সেকারণে নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন মা-মেয়ে দুজনেই বলে জানিয়েছেন রাজেশ তোপ।

অন্যদিকে বাড়িতে থেকেই স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার চিকিৎসার ইঙ্গিত দিয়ে মাইক্রোব্লগিং সাইটে অভিষেক লেখেন, 'ওরা দুজনেই বাড়িতে সেলফ কোয়ারেন্টিনে রয়েছে। বিএমসির তরফে সর্বদাই তাদের খোঁজ খবর রাখা হচ্ছে। তাদের যা করনীয় সব কিছুই করা হচ্ছে। আমার মা ও বোনের করোনা নেগেটিভ। আমার পরিবারের জন্য প্রার্থনা করার জন্য সবাইকে ধন্যবাদ।'

অন্য এক টুইট বার্তায় অভিষেক জানিয়েছেন, 'বাবা ও আমি হাসপাতালে রয়েছি। চিকিৎসকদের পরবর্তী সিদ্ধান্ত পর্যন্ত এখানেই আছি। সবাই সাবধানে থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।'

প্রথমে শোনা গিয়েছিলো, অমিতাভ ও অভিষেক বচ্চন ছাড়া বাড়ির সকলে করোনা নেগেটিভ। যদিও পরে ভাইরাসটিতে আক্রান্ত হন অ্যাশ ও আরাধ্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন