ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘মৃত্যুশয্যায় লিখেই মৃত্যু’

খালিজ টাইমস | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ক্যানসারের কাছে হার মানলেন বলিউড অভিনেত্রী দিব্যা চৌকসি (২৯)। তার মৃত্যুর খবর ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন ফুপাতো বোন সৌম্যা অমিশ বর্মা।
সৌম্যা বলেন, আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার ফুপাতো বোন দিব্যা চৌকসি খুব অল্প বয়সে আমাদের ছেড়ে চলে গেলেন ক্যানসারের কারণে। লন্ডন থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিল দিব্যা, মডেল হিসেবেও পরিচিত ছিল।
২০১৬ সালে হ্যায় আপনা দিল তো আওয়ার মতো ছবিতে অভিনয় করেছেন দিব্যা। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তিনি নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে জানিয়েছিলেন।
ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমি মৃত্যুশয্যায় রয়েছি। আমি যা বলতে চাইছি সেটা হয়তো শব্দ দিয়ে বোঝাতে পারব না। গত কয়েক মাস ধরে আমি পালিয়ে বেড়িয়েছে। চারদিকে অনেক প্রশ্ন...সময় এসে গেছে তোমাদের সকলকে বলবার-আমি মৃত্যুশয্যায়।’
তিনি আরো লেখেন, ‘এমনটাও ঘটে, আমি খুব শক্তিশালী যদিও...ফিরে আসব এমন এক জীবন নিয়ে যেখানে কোনো যন্ত্রণা থাকবে না। দয়া করে আর কোনও প্রশ্ন করবেন না। সৃষ্টিকর্তা জানেন, তোমরা সকলে কতখানি গুরুত্বপূর্ণ ছিলে।’
গত ১৪ মে দিব্যা তার শেষ ইনস্টাগ্রামপোস্ট করেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় আর তাকে দেখা যায়নি। এদিকে শেষ টুইটে চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্য চেয়েছিলেন। জিজ্ঞাসা করেছিলেন কেউ মিস্টলিটো থেরাপি সম্পর্কে জানেন কিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন