ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

টাকাসহ স্বতন্ত্র প্রার্থীর পিতা আটক

বগুড়া-১ উপ-নির্বাচন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে ট্রাক প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজের পিতা সাবেক এএসপি ইন্তেজার রহমানকে (৬০) ৭ লাখ টাকাসহ আটক করেছে সোনাতলা থানার পুলিশ। এ সময় তার সহযোগী আরও ৪ জনকে একটি মাইক্রোবাসসহ আটক করে পুলিশ।
গত রোববার দিবাগত রাত দেড়টার দিকে সোনাতলা উপজেলা সদরের গড়ফতেপুর তিনমাথা মোড়ে মাইক্রোবাসসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজের বাবা ও সারিয়াকান্দী উপজেলার নারচি এলাকার মৃত রহমত আলীর ছেলে ইন্তেজার রহমান (৬৫), একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে রোহান ফয়সাল (২৫), আব্দুর রশিদের ছেলে ফারবিন বিন রশিদ (২০), বাবলু প্রামানিকের ছেলে মিকানুর রহমান (২৬) ও মাইক্রোবাস চালক ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাটামারা এলাকার শহিদুল ইসলামের ছেলে জামাল হোসেন (৩০)।
জানা গেছে, রোববার রাত দেড়টার দিকে একটি কালো রঙের মাইক্রোবাস নিয়ে ঘোরাফেরা করার সময় স্থানীয় আওয়ামী লীগের সমর্থকদের সন্দেহ হলে তারা থানা মোড়ে মাইক্রোবাসটি আটক করে। এ সময় ওই মাইক্রোবাসে ব্যাগ ভর্তি টাকা ও ট্রাক মার্কার পোস্টার দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মাইক্রোবাসসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল জানান নগদ ৭ লাখ টাকা ও পোস্টারসহ ৫ জনকে আটক করা হয়েছে। ভোটারদের প্রভাবিত করতে এই টাকা ব্যবহার হত বলে ধারনা পুলিশের ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন