ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ধর্ষণের হুমকি পেলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৯:৪০ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপোষণের বিতর্ক তুঙ্গে। ইতোমধ্যে বি টাউনে বহু নামি তারকাদের কাঠগড়ায় তুলেছেন নেটাগরিকরা। এ তালিকা থেকে বাদ পড়েনি ভাট ক্যাম্পও। গেল এক মাস ধরেই পরিচালক মহেশ ভাট ও দুই কন্যা অভিনেত্রী আলিয়া এবং শাহিন ভাট সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ধর্ষণ ও হত্যার হুমকির পাচ্ছেন।

নেটজনতার আক্রমণ থেকে রেহাই পেতে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলের সেটিংসে পরিবর্তন এনেছেন আলিয়া ভাট। এমনকি, একের পর এক আক্রমণ করা হলেও বিষয়টি নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

তবে চুপ থাকার পাত্রী নন আলিয়ার বড় বোন শাহিন ভাট। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু স্ক্রিনশট শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, আলিয়াকে কদর্য ভাষায় আক্রমণ করে তাকে লাগাতার ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে। ওই হুমকিদাতারা নিজেদের সুশান্তের ভক্ত দাবি করেছেন বলেও জানিয়েছেন শাহিন ভাট।

বিষয়টি সম্পর্কে শাহিন জানিয়েছেন, 'ভারতে মিনিট প্রতি একজন নারী ধর্ষিত হন। প্রায় ৭০ শতাংশ নারী গার্হস্থ্য হিংসার শিকার। আমাদের দেওয়া হুমকিতে আপনি বিস্মিত, আমি নই!' তিনি এও বলেন, এরপরও যদি এমন হুমকি আসে তাহলে ওই ব্যক্তিকে ব্লক করব। তারপর ইন্সটাগ্রাম কর্তৃপক্ষকে নালিশ করব। আর ওই ব্যক্তির নাম প্রকাশ্যে আনার পাশাপাশি আইনি পথে হাঁটবেন বলেও মন্তব্য করেন অভিনেত্রীর বোন।

গেল কয়েকদিন আগে মহেশ ভাট পরিচালিত 'সড়ক ২'-এর প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। এরপর থেকেই কার্যত উত্তাল নেটিজেনরা। ভাট ক্যাম্পকে বয়কটের দাবিতে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন