মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে করোনা শনাক্ত ২১৩, মৃত্যু ১১৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১:০৯ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৮৩৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১১৭ জন এবং সুস্থ্য হয়েছেন ৩৫০৩ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।
নাটোর, পাবনা ও জয়পুরহাটে এ দিন কোন করোনা আক্রান্ত শনাক্ত হয়নি। এদিন নওগাঁয় ১ জন ও বগুড়ায় ২ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। একই সময় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১৮ জন।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ১০৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ২৬ জন, নওগাঁয় ৩ জন, বগুড়ায় ৪৫ জন ও সিরাজগঞ্জে ৩৩ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৮০৮ জন। এছাড়াও রাজশাহী জেলায় ১৭৮৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ২২৫ জন, নওগাঁয় ৬৭৯ জন, নাটোরে ৩০৫ জন, জয়পুরহাটে ৫৫০ জন, সিরাজগঞ্জে ৮৮২ জন ও পাবনায় ৫৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মৃতের সংখ্যা ১১৭ জন। এর মধ্যে রাজশাহীতে ১৫ জন, নওগাঁয় ১১ জন, নাটোরে একজন, বগুড়ায় ৭২ জন, সিরাজগঞ্জে নয়জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। সরকারি হিসেবে এখনো জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে কোন করোনা আক্রান্ত রোগি মারা যায়নি।
গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরও ১১৮ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হয়েছেন ৩৫০৩ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ৩৫৩, চাঁপাইনবাবগঞ্জে ৯৩ জন, নওগাঁয় ৫০৫ জন, নাটোরে ১০১ জন, জয়পুরহাট ১৮১ জন, বগুড়ায় ১৮৯৬ জন, সিরাজগঞ্জ ১৩৮ জন ও পাবনায় ২৩৬ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন