ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জাতীয় পার্টি এখন অনেক সুসংহত: জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ২:৫১ পিএম

জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন এক মহান নেতা। এক বছর আগে তার বিদায়ে বাংলাদেশের রাজনীতিতে এক বিশাল শূন্যতা সৃষ্টি হয়েছে। তার মৃত্যুতে অনেকেই আশঙ্কা করেছিল এরশাদের শূন্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে। জাতীয় পার্টিকে ধ্বংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে।

মঙ্গলবার (১৪ জুলাই) রংপুর পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত শেষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। জি এম কাদের বলেন, জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ। কোনো অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না।

এরশাদের রাজনীতি ছিল দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত উল্লেখ করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘আমরাও পল্লীবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি এগিয়ে নেব। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমরা কাজ করব। যেখানে থাকবে না বেকারত্ব, দুর্নীতি ও বৈষম্য। আমরা সামাজিক ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করব।

পল্লীবন্ধুর উন্নয়নের তালিকা তুলে ধরে গোলাম মোহাম্মদ কাদের বলেন, সারাদেশে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করে পল্লীবন্ধু দেশকে আধুনিক বাংলাদেশে পরিণত করেছেন। স্বাস্থ্য ও শিক্ষায় অনন্য ভূমিকা রেখেছিলেন। দূরদর্শী এরশাদ বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) প্রতিষ্ঠা করে দেশের ক্রীড়াঙ্গনে অসাধারণ অবদান রেখেছেন। পল্লীবন্ধুর হাতে প্রতিষ্ঠিত বিকেএসপি থেকে আজ সাকিব আল হাসানের মতো বিশ্বমানের খেলোয়াড় পাচ্ছে বাংলাদেশ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন