ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় থেকে সরে দাড়াচ্ছেন আনুশকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৩:৪০ পিএম

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। ক্যারিয়ারে বেশকিছু ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ফ্রাঞ্চাইজি 'বাহুবলী'তে দেবসেনার চরিত্রে অভিনয় করে দর্শক জনপ্রিয়তার শীর্ষে উঠে আসেন ৩৮ বছর বয়সী এই চিত্রতারকা।

২০১৭ সালের পর 'বাঘামতী' ও 'নিঃশব্দম' সিনেমাতে সবশেষ দেখা গিয়েছে আনুশকা শেঠিকে। এরপর হঠাৎই অজানা কারণেই বড় পর্দা থেকে নিজেকে আড়াল করে নেন তিনি। গেল কয়েকমাস ধরে তামিল ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন রটেছে, ধীরে ধীরে ক্যারিয়ার থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন 'বাহুবলী' খ্যাত এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, রুপালী জগৎ থেকে ধীরে ধীরে সরে যাচ্ছেন এই অভিনেত্রী। তবে ভালো সিনেমার প্রস্তাব পেলে বছরে একটি হলেও সিনেমা করতে চান তিনি৷

শোনা যাচ্ছে, দক্ষিনী নির্মাতা প্রকাশ কোভেলামুন্ডির সঙ্গে গাঁটছাড়া বাঁধতেই অভিনয় থেকে সরে দাঁড়াচ্ছেন আনুশকা। এমনকি, চলতি বছরের গোড়ার দিকে সাত পাকে বাঁধা পড়বেন তারা। তবে নিজেদের প্রেমের সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তাদের দু'জনের কেউই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন