শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লাইন টেকনিশিয়ানকে কুপিয়ে আহত

মিটার পরিবর্তন করায়

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১২:৪৫ এএম

নওগাঁর রাণীনগরে গ্রাহকের হামলায় গুরুতর আহত হয়েছেন পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান এস এম সেলিম আহমেদ। গত সোমবার বিকেলে মিরাট ইউনিয়নের চরকানাই গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, সোমবার বিকেলে মিরাট ইউনিয়নের চরকানাই গ্রামে আবুল কালামের বাড়ির ভাঙা মিটারটি পরিবর্তন করতে গেলে মৃত আফজালের ছেলে বিদ্যুত হোসেন তা খুলতে বাধা দেয়। মিটারটি খুলে ফেলা হলে বিদ্যুৎ সেলিমের কাছ থেকে তা ফেরত নেয়ার জন্য জোর করে। সেখানে থাকা দুজন লাইনম্যানকে গালিগালাজ করতে থাকে। মিটারটি ফেরত না দিলে দেয়া হয় প্রাণনাশের হুমকি। কথা কাটাকাটির এক পর্যায়ে সেলিমকে পেছন থেকে লাঠি দিয়ে আঘাত করে বিদ্যুৎ। সেখান থেকে চলে আসার সময় হাসুয়া দিয়ে সেলিমের ডান চোখের উপর কোপ দেয় সে।
আহত সেলিমকে উদ্ধার করে সিএনজি যোগে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা খারাপ হওয়ায় ডাক্তার সাথে সাথে নওগাঁ সদর হাসপালে স্থানান্তর করেন করেন। নওগাঁ সদর হাসপাতালের ডাক্তার অবস্থা গুরুতর দেখে সাথে সাথে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে সেলিম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা এখনও সঙ্কটাপন্ন।
রাণীনগর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম সাইদি সবুজ খাঁন বলেন, এ ঘটনায় বিদ্যুতকে প্রধান আসামী ও আরো কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, পুলিশ আসামি আটকের চেষ্টা অব্যাহত রেখেছে। তারা পলাতক থাকায় এখনোও কাউকে আটক সম্ভব হয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন