ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্য এগিয়ে আসুন

বিবৃতিতে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বন্যায় দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য দেশের সর্বস্তরের জনতার প্রতি আহ্বান জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, বন্যায় দুর্গত ১৫টি জেলার মানুষ অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। সরকার বন্যার্ত মানুষের আশানুরূপ সাহায্য-সহযোগিতা করতে ব্যর্থ হয়েছে। ফলে এসব ১৫ জেলার মানুষ খেয়ে না খেয়ে অত্যন্ত অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো নৈতিক ও মানবিক দায়িত্ব। সে দৃষ্টিকোণ থেকে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান এবং সাহায্য সংস্থাগুলোকে এগিয়ে আসতে হবে। সেইসাথে দলের নেতাকর্মীদেরকে সহযোগিতা মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে।
পীর সাহেব বলেন, দেশে ইনসাফপূর্ণ সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠিত না থাকায় মানুষের মৌলিক চাহিদা পূরণ হচ্ছে না। মানুষ অনাহারে, অর্ধাহারে অসহায় জীবন যাপন করছে। তিনি বলেন, ইসলাম মানুষের কল্যাণের জন্য নিবেদিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ১৫ জুলাই, ২০২০, ৩:৪৫ এএম says : 0
বন্যায় ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরন ভারত হইতে আদায় করু। ভারতের বাঁধের কারণে বন্যা। চলন্ত নদীর পানি সূস্ক মৌসুমে ভারত আটকিয়ে রাখে আর যখন বর্যা মৌসুম আসে তখন ছেরে দেয়, তাই বন্যা হয়। এখনই সময় ভারতের সকল বাঁধ ভাংগার।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন