শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিউইয়র্কে পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১০:৪০ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ১৫ জুলাই, ২০২০

বাংলাদেশে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা এবং বিনিয়োগকারী ফাহিম সালেহ নিউইয়র্কের লোয়ার ইস্ট সাইডে নিজের বিলাসবহুল বাসায় মঙ্গলবার খুন হয়েছেন।

নিউইয়র্কের স্থানীয় গণমাধ্যম ডেইলি নিউজ জানিয়েছে, অ্যাপার্টমেন্ট থেকে ক্ষত বিক্ষত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিউইয়র্ক পোস্ট এবং ডেইলি মেইলেও ফাহিমের খুনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ডেইলি নিউজের প্রতিবেদন থেকে জানা গেছে, ফাহিমের বোন অনেক ডাকাডাকি করেও ভাইয়ের সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন।

পুলিশ এসে দেখতে পান, একটি বৈদ্যুতিক করাত দিয়ে ফাহিমকে কাটা হয়েছে। করাতটি পাশেই পড়ে ছিল। শরীরের বিভিন্ন অংশ ভরা ছিল একটি ব্যাগে।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে সন্দেহভাজন ব্যক্তি গ্লাভস, হ্যাট এবং মাস্ক পরে ওই ভবনে প্রবেশ করেন। ফাহিম গত বছর ২.২৫ মিলিয়ন ডলার দিয়ে ওই অ্যাপার্টমেন্টটি কেনেন।

ফাহিম প্রযুক্তি জগতে নিজের পথচলা শুরু করেন ওয়েব ডেভেলপার হিসেবে। এরপর ধীরে ধীরে নিজেকে ভেঞ্চার ক্যাপিটালিস্ট হিসেবে প্রতিষ্ঠিত করেন। ২০১৫ থেকে ২০১৮ সালের মার্চ পর্যন্ত পাঠাওয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

ফাহিমের পা কাটার পাশাপাশি হাতও কেটে বিচ্ছিন্ন করেছে খুনি। কিন্তু অবাক করার বিষয় হলো ফ্লোরে খুব একটা রক্ত দেখা যায়নি। নিউইয়র্ক পোস্ট নিজস্ব সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, এটি টার্গেট কিলিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন