ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

নওয়াজউদ্দিনকে নিয়ে ফের বিস্ফোরক স্ত্রী আলিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১২:০৭ পিএম | আপডেট : ১২:০৯ পিএম, ১৫ জুলাই, ২০২০

বিতর্ক আর সমালোচনা কিছুতেই যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। অভিনেতার বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ আনছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। এসব নিয়ে কম জল ঘোলা করেননি নিন্দুকেরা। এবার ফের নওয়াজউদ্দিনকে 'বিশ্বাসঘাতকতা'র তকমা দিলেন আলিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া অভিযোগ করে বলেন, তিনি যখন নওয়াজউদ্দিনের প্রথম সন্তানের মা হতে যাচ্ছিলেন তখন অভিনেতা নিজের গার্লফ্রেন্ডকে নিয়ে ব্যস্ত থাকতেন। তার সঙ্গে বিয়ের কিছুদিন আগেই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান নায়ক। এমনকি, বিয়ের পরও তিনি বদলাননি বলে অভিযোগ এনেছেন আলিয়া।

আলিয়া সিদ্দিকীর কথায়, 'আমি অন্তসত্ত্বা অবস্থায় একাই চিকিৎসকদের কাছে যেতাম। শুধু তাই নয়, আমি যখন প্রসব যন্ত্রনায় কাতরাচ্ছিলাম তখন সে গার্লফ্রেন্ডকে নিয়ে ব্যস্ত থাকতেন। সন্তান জন্মের পর বাড়ি ফিরে বুঝতে পারলাম আমার অবর্তমানে অন্য মেয়ে এসেছে।

এখানেই থেমে থাকেননি আলিয়া। তার দাবি, তার আইনি নোটিশের কোনও জবাব দেননি নওয়াজউদ্দিন। এমনকি, বাড়ি ভাড়া, সন্তানদের স্কুল ফিস পাঠাচ্ছেন না অভিনেতা।

তবে স্ত্রী আলিয়ার সব দাবি ও অভিযোগ নস্যাৎ করে দিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকীর আইনজীবী বলেন, আলিয়ার নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই উত্তর দিয়েছিলেন তিনি। পাশাপাশি তার সকল খরচ ও সন্তানদের টিউশন ফি পরিশোধ করেছেন 'গ্যাং অফ ওয়ারসিপুর' খ্যাত এই অভিনেতা।

প্রসঙ্গত, লকডাউনের মাঝামাঝি সময়ে উত্তরপ্রদেশের মুজাফফরনগরের নিজ বাড়িতে যান নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেখানে তিনি নিয়মিত কৃষিকাজ করছেন। সেসব ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের মাঝে শেয়ার করে নিচ্ছেন তিনি। এছাড়া, বর্তমান সঙ্কটের কারণে তার অভিনীত 'ঘুমকেতু' সিনেমাটি অনলাইনে মুক্তি পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন