ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দালালের সহায়তায় ভারত যাওয়ার চেষ্টা সাহেদের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১২:৫৮ পিএম

বার বার অবস্থান পরিবর্তনের কারণে বেশ কয়েকবার সাহেদের কাছাকাছি গিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। সাতক্ষীরায় তার অবস্থান নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার রাত দুইটা থেকে অভিযান শুরু করে ভোর ৫ টা ১০ মিনিটে তাকে গ্রেফতার করা সম্ভব হয় সাহেদকে। সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে যাওয়ার চেষ্টা করেন। এভাবেই ব্রিফিংয়ে তথ্যগুলো তুলে ধরছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি অপারেশন) কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার। বুধবার সকাল ৯ টায় সাহেদকে হেলিকপ্টারে করে ঢাকায় আনার পর তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে এসব তথ্য জানান তিনি।

তিনি আরো বলেন, ঘন ঘন অবস্থান পরিবর্তনের কারণে সাহেদের কাছাকাছি কয়েকবার পৌঁছানো সম্ভব হলেও গ্রেফতার করা যায়নি। নয়দিনের টানা চেষ্টার পর অবশেষে বুধবার ভোর ৫ টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল ও সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেয়ার চেষ্টা করছিলেন। আমরা কিছু দালালের নাম পেয়েছি, এগুলো নিয়ে আমরা কাজ করছি। তিনি বোরকা পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

তিনি বলেন, সাহেদের অবস্থান নিশ্চিত হওয়ার পর রাত ২টার দিকে আমরা সাতক্ষীরায় অভিযান শুরু করি। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন