শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ১:৫৮ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯০৯৭ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১১৮ জন এবং সুস্থ্য হয়েছেন ৩৫৪৭ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানান।

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৭৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ২ জন, নওগাঁয় ১৭ জন, জয়পুরহাটে ৪৭ জন, বগুড়ায় ৭০ জন, সিরাজগঞ্জে ৩৭ জন ও পাবনায় ১৫ জন।।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৮৭৮ জন। এছাড়াও রাজশাহী জেলায় ১৮৬১ জন, চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জন, নওগাঁয় ৬৯৬ জন, নাটোরে ৩০৫ জন, জয়পুরহাটে ৫৯৭ জন, সিরাজগঞ্জে ৯১৯ জন ও পাবনায় ৬১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মৃতের সংখ্যা ১১৮ জন। এর মধ্যে রাজশাহীতে ১৫ জন, নওগাঁয় ১১ জন, নাটোরে একজন, বগুড়ায় ৭৩ জন, সিরাজগঞ্জে নয়জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। সরকারি হিসেবে এখনো জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে কোন করোনা আক্রান্ত রোগি মারা যায়নি।

গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরও ৪৪ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হয়েছেন ৩৫৪৭ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ৩৫৬, চাঁপাইনবাবগঞ্জে ৯৩ জন, নওগাঁয় ৫১৩ জন, নাটোরে ১০১ জন, জয়পুরহাট ১৮২ জন, বগুড়ায় ১৯০৩ জন, সিরাজগঞ্জ ১৫৬ জন ও পাবনায় ২৪৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন