ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কুকুরের কামড়ে হাসপাতাল ছুটলেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৪:৪০ পিএম

একের পর এক দুর্ঘটনার সংবাদে ছেয়ে গেছে বলিউডের আকাশ। এই করোনাকালে কুকুরের কামড়ে হাসপাতাল ছুটলেন রণবীর কাপুর। মুখে খানিকটা ক্ষত হয়েছে অভিনেতার। আর সেকারণে তড়িঘড়ি করেই হাসপাতালে গিয়ে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন 'রকস্টার' খ্যাত এই চিত্রতারকা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, রণবীরের বাড়িতে দুইটা পোষা কুকুর রয়েছে। একটির নাম লিওনেল, অন্যটি নিদো। বিশালাকৃতির কুকুর দুটিকে নিজের সন্তানের মতোই স্নেহ করেন অভিনেতা। তাই মোটা অংক ব্যয় করে ইংলিশ ও ফ্রেঞ্চ প্রজাতির পোষ্যগুলো কিনেছেন তিনি।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, পালিত কুকুরের সাধারণ কোনও আক্রমণে নয়, বরং গুরুতর জখম হয়েই হাসপাতালে ছুটেছেন আলিয়ার মনের মানুষ।

এদিকে অভিনয়শিল্পীরা বরাবরই নিজেদের চেহারা নিয়ে খানিকটা চিন্তিত থাকেন। আর সেকারণে কোনো ঝুঁকি না নিতেই হাসপাতাল পর্যন্ত যেতে হয়েছে রণবীর কাপুরকে। আপাতত সুস্থ আছেন তিনি।

প্রসঙ্গত, নির্মাতা অয়ন মুখার্জির পরিচালনায় 'ব্রহ্মাস্ত্র' সিনেমাতে অভিনয় করছেন রণবীর। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন আলিয়া ভাট। সিনেমাতে আছেন অমিতাভ বচ্চনও। এমনকি অতিথি চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। সবকিছু ঠিক থাকলে আগামী ৪ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন