শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাস্থ্য মন্ত্রনালয়ের অনিয়ম লজ্জাজনক নজির হয়ে থাকবে

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৪:৫৪ পিএম

দুর্নীতিগ্রস্থ ও বহুমুখী বিতর্কের জন্ম দেয়া বর্তমান স্বাস্থ্য মন্ত্রনালয়ের অনিয়ম স্বেচ্ছাচারিতার লজ্জাজনক নজির হয়ে থাকবে। বাংলাদেশ নেজাােমে ইসলাম পার্টির আমীর প্রিন্সিপাল আল্লামা সারওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার আজ বুধবার এক যুক্ত বিবৃতিতে একথা বলেন।
নেতৃদ্বয় আরও বলেন, সারা বিশ্ব এই করোনা মহামারী মোকাবিলায় যেখানে আরও বেশি মানবিক ও দায়িত্বশীলতার পরিচয় দিচ্ছে। মানুষের জন্য মানুষ সাহায্যের হাত প্রসারিত করছে সেই একই পরিস্থিতিতে আমাদের দুর্নীতিগ্রস্থ স্বাস্থ্য মন্ত্রনালয় লুটপাট ও অনিয়ম আর বাণিজ্যিক পসরা সাজিয়ে বসেছে।
বিশেষ করে রিজেন্ট হাসপাতাল ও জেকেজি'র মতো নোংরা ঘটনা সারা বিশ্বে জাতি হিসেবে আমাদেরকে লজ্জায় ফেলে দিয়েছে। এর দায় কোনভাবেই স্বাস্থ্য মন্ত্রনালয় এড়াতে পারবে না। নেতৃদ্বয় ইতোমধ্যে ব্যর্থতার পরিচয় দেয়া স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ এবং জেকেজি ও রিজেন্ট কান্ডের হোতা ও পৃষ্ঠপোষকদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৫ জুলাই, ২০২০, ৫:০৬ পিএম says : 0
আলী রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিতঃ- রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেনঃ “যখন আমার উম্মত ১০টা কাজ করবে, তখন তাদের উপর বিপদ নেমে আসবে। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে জিজ্ঞেস করা হলোঃ হে রাসূল, কী কী? তিনি বললেনঃ ▣ যখন রাস্ট্রীয় সম্পদকে ব্যক্তিগত সম্পত্তি মনে করা হবে। ▣ যখন আমানত হিসেবে রক্ষিত সম্পদকে লুটের মাল হিসাবে গ্রহণ করা হবে (অর্থাৎ আত্মসাৎ করা হবে)। ▣ যাকাতকে জরিমানার মত মনে করা হবে। ▣ স্বামী যখন স্ত্রীর আনুগত্য করবে এবং মায়ের অবাধ্য হবে। ▣ বন্ধুর প্রতি সদাচারী ও পিতার সাথে দুর্ব্যবহারকারী হবে। ▣ মসজিদে হৈ চৈ হবে। ▣ জনগণের নেতা হবে সেই ব্যক্তি যে তাদের মধ্যেকার সবচেয়ে নিকৃষ্ট চরিত্রের অধিকারী। ▣ মানুষকে তার ক্ষতির আশংকায় সম্মান করা হবে। ▣ গায়িকা ও বাদ্যযন্ত্রের হিড়িক পড়ে যাবে। ▣ উম্মতের পরবর্তীরা পূর্ববর্তীদেরকে অভিশাপ দেবে। তখন আগুনের বাতাস আসবে, মাটির ধস ও দেহের বিকৃতি ঘটবে।” — সহীহ তিরমিযী; আততারগীব ওয়াত তারহীবঃ ৩য় খন্ডঃ ১৫৪১।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন