ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বিএনপি নেতাদের ঘেরাও বিবাহিত ছাত্রদলের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৫:২৬ পিএম

চট্টগ্রাম নগর ছাত্রদলের কমিটিতে বিবাহিত ছাত্রনেতাদের রাখার দাবিতে নগর বিএনপির তিন সিনিয়র নেতাকে দেড় ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন বিবাহিত ছাত্রদল নেতারা। বিবাহিতদের সাথে কমিটির দাবিতে অবিবাহিতরাও যোগ দেন এ ঘেরাও কর্মসূচিতে।

বুধবার দুপুরে নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ে নগর বিএনপির উদ্যোগে এক অনুষ্ঠানে এসে বের হওয়ার পথে ছাত্রদল নেতাদের হাতে অবরুদ্ধ হয়ে পড়েন তারা।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহকে দলীয় কার্যলয়ে প্রায় দেড়ঘণ্টা অবরুদ্ধ করে রাখা ।
চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন ও মেডিসিন সেবা কার্যক্রমের উদ্বোধন করার জন্য নগর বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা নাসিমন ভবন দলীয় কার্যালয়ে আসেন।

অনুষ্ঠান শেষ করে বের হওয়ার সময় বিবাহিত ছাত্রনেতা ও অবিবাহিতদের সমন্বয়ে ছাত্র দলের কমিটির দাবিতে বিএনপি নেতাদের অবরুদ্ধ করে রাখেন বিবাহিত ছাত্রনেতারা। এতে নেতৃত্ব দেন বিবাহিত ছাত্রদল নেতা এন মোহাম্মদ রিমন।

প্রায় দেড়ঘন্টাব্যাপী দলীয় কার্যলয়ের গেইটের সামনে অবরুদ্ধ হয়ে পড়েন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, যুগ্ম সম্পাদক এসকান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, নগর ছাত্রদলের সভাপতি ও নগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামসহ বিএনপির নেতারা।

পরে ছাত্রনেতাদের বিবাহিত অবিবাহিতদের সমন্বয়ে কমিটি করা হবে এমন আশ্বাস দিয়ে অবরুদ্ধ থেকে মুক্ত হন বিএনপির নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন