ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৭:০০ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা ভারতে দিন দিন বেড়েই চলেছে। এমতাবস্থায় পরিস্থিতি শোচনীয় রূপ নেয়ায় বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর। আগামী সেপ্টেম্বরে তিন ম্যাচ করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারতে আসার কথা ইংল্যান্ডের। তবে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, করোনাকালে এই সফরটিও বাতিল হতে চলেছে! অবশ্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)এখনো এ ব্যাপারে চূড়ান্ত কিছু জানায়নি। ১৭ জুলাই সভায় বসার কথা বিসিসিআইয়ের। এ বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন কর্মকর্তা পিটিআইকে জানান, ‘সেপ্টেম্বরের শেষ দিকে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতেআসার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ইংল্যান্ড এই সফরে আসতে চাইবে না।’ তিনি আরো বলেন,‘একই সঙ্গে আগামী মাসে নিউজিল্যান্ড ‘এ’ দলের ভারত সফরে আসার কথা। করোনা পরিস্থিতিতে অনিশ্চয়তার মুখে পড়েছে ওই সিরিজও। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে নিউজিল্যান্ড ‘এ’ দলের সিরিজটিও হবে না। আশা করছি, এফটিপি ইস্যুতে আনুষ্ঠানিক ঘোষণা একটা আসবে। কারণ আগামী শুক্রবারই বোর্ডের সভায় এই বিষয়টি রয়েছে।’

এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যমগুলোও একই খবর জানাচ্ছে। তারা দাবি করেছে, স্থগিত হওয়া সফরটি আগামী বছরের সেপ্টেম্বরেই নাকি হবে।

প্রস্তাবিত সফরটি হওয়ার কথা ছিল চলতি বছরের সেপ্টেম্বরের শেষ দিকে। বিসিসিআই আবার এই সময়ে আইপিএল মাঠে গড়ানোর ব্যাপারেও আগ্রহী। সব মিলিয়ে সিরিজটি না হওয়ার দিকেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

ভারতে করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ। করোনাভাইরাসে এখন পর্যন্ত ভারতে ৯ লাখ মানুষ আক্রান্ত পাওয়া গেছে। মৃতের সংখ্যা ২৫ হাজার ছুঁই ছুঁই! আক্রান্তের দিক দিয়েও বৈশ্বিকভাবে তৃতীয়স্থানে রয়েছে দেশটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন