বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়ার মেঘনায় মাছধরা নৌকা ডুবিতে ৩ জন নিহত উদ্ধার ১১ জন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৭:১৯ পিএম

হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মোহনায় জোয়ারের কবলে পড়ে মাছ ধরা নৌকা ডুবে তিন জেলের মৃত্যু হয়েছে। ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে ১১ জেলেকে।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে চরগাঙ্গুরিয়া এলাকার মেঘনা নদী থেকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলো, হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের দাসপাড়া গ্রামের মনিন্দ্র কুমার দাসের ছেলে প্রাণ নাগ দাস (৫০), সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা গ্রামের নিরঞ্জন দাসের ছেলে শুকলব দাস (২৫) ও চজব্বর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের অঞ্জন চন্দ্র দাসের ছেলে সৌরভ দাস (১৩)। জীবিত উদ্ধারকৃতরা সবাই সুবর্ণচরের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার সকালে মাছ ধরার উদ্দেশ্যে সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ এলাকার জনিষ্ঠ চন্দ্র দাসের একটি মাছ ধরার নৌকা নিয়ে মেঘনা নদীতে যায় ১৪জন জেলে। মঙ্গলবার বিকালের দিকে মাছ ধরতে ধরতে জোয়ারের কবলে পড়ে মেঘনার সীমান্তবর্তী চরগাঙ্গুরিয়া এলাকার বঙ্গোপসাগরের মোহনায় চলে যায় তারা। এসময় পানির ঘুরুন্ত কুন্ডলির মধ্যে পড়ে ডুবে যায় তাদের নৌকাটি। পাশ^বর্তী একটি ট্রলারের সহযোগিতায় ১১জন জেলে নিরাপদে উদ্ধার হলেও নিখোঁজ হয় তিন জন। বুধবার বিকালে ওই এলাকায় নৌকাটি ভেসে উঠলে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে কোস্টগার্ড। ভাসমান ওই নৌকা থেকে নিখোঁজ তিন জেলের লাশ উদ্ধার করা হয়।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন