ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কমলগঞ্জে পছন্দের পাত্রীর সাথে বিয়ে না দেয়ায় সিএনজি চালকের আত্মহত্যা

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২০, ৭:৪০ পিএম

পরিবারের সদস্যরা পছন্দের পাত্রীর সাথে বিয়েতে অসম্মতি জানালে অভিমানে আত্মহনের পথ বেছে নিয়ে নিয়েছে এক সিএনজি চালক। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার বড়গাছ এলাকায়।
স্থানীয় সুত্রে জানা যায়, কমলগঞ্জ পৌরসভার বড়গাছ এলাকার মজম্মিল আলির ছেলে স্থানীয় সিএনজি চালক আব্দুল কাইয়ুম (২২) পরিবারের উপর অভিমান করে গত মঙ্গলবার রাতের কোন এক সময় তার বাড়িতে কীটনাশক পান করে। পরবর্তী সময়ে বাড়ির লোকজন ঘটনাটি জানতে পেরে কাইয়ুমকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে পরবর্তীতে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা যায়, আব্দুল কাইয়ুম তার পাশের বাড়ির এক কিশোরীর সাথে মন দেয়া নেয়া চলছিলো। দীর্ঘদিন তাদের সম্পর্ক অটুট থাকায় জীবন সঙ্গীনি করতে ওই কিশোরীকে তার বুকে ধারন করে। এতে বিপত্তি ঘটে তার পরিবারের অন্য সদস্যদের। এ নিয়েই পরিবারের সদস্যদের দ্বন্ধ সৃষ্টি হয়। আর এ অভিমান করেই কাইয়ুম মঙ্গলবার রাতে কীটনাশক পান করে আত্মহত্যা করে।
এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, যেহেতু তার মৃত্যু মৌলভীবাজার সদর হাসপাতালে হয়েছে। সে হিসাবে সদর মডেল থানায় ব্যবস্থা গ্রহণ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন