ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

এরশাদ ক্ষমতার বিকেন্দ্রীকরণ করেন

স্মরণসভায় জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জনগণ এরশাদের কল্যাণময় কীর্তি মূল্যায়ন করতে শুরু করেছে। যতদিন যাবে মানুষ তাঁর অবদান উপলব্ধি করতে পারবে। এরশাদের স্মরণসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন। তিনি বলেন, এরশাদ কোটি মানুষের জন্য কল্যাণ করায় কিছু সুবিধাভোগী মানুষ ক্ষতিগ্রস্ত হন। তারাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। গতকাল জাপার বনানী কার্যালয়ে যুব সংহতি ঢাকা মহানগর উত্তর এই সভার আয়োজন করে।
জিএম কাদের বলেন, এরশাদ ছিলেন একজন সফল মানুষ। উপজেলা পরিষদ সৃষ্টি করে শহরের সেবা তৃণমূলে পৌঁছে দিয়েছেন। বিচার ব্যবস্থা বিকেন্দ্রীকরণ করে উপজেলা পর্যায়ে মুন্সেফ কোর্ট এবং বড় বড় শহরে হাইকোর্টের বেঞ্চ গঠন করেছিলেন। ওষুধ নীতি করে বাংলাদেশের ওষুধ শিল্পের বিকাশে অবদান রেখেছেন। স্বাস্থ্য ও শিক্ষা নীতি করে মানুষের কল্যাণে কাজ করতে চেষ্টা করেছিলেন।
জাতীয় যুবসংহতি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ফজলুল হক ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন- মহাসচিব মশিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন