ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ওয়ান্ডারার্স ক্লাবের সেক্রেটারি জয় গোপাল কারাগারে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ক্যাসিনোকান্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক জয় গোপাল সরকারকে কারাগারে পাঠানো হয়েছে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস মঙ্গলবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গতকাল গেন্ডারিয়া থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই সালোয়ার হোসেন এ তথ্য জানান।
পুলিশ সূত্রে জানা গেছে, সিআইডি তাকে আদালতে হাজির করে গেন্ডারিয়া থানায় মানি লন্ডারিং আইনের মামলায় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত সোমবার ভোরে লালবাগ থেকে তাকে গ্রেফতার করে সিআইডি।
সিআইডি সূত্রে জানা যায়, জয় গোপাল ওয়ান্ডারার্স ক্লাবের একজন ফুটবলার ছিলেন। অবসরে গিয়ে পরিচালনা পর্ষদের সদস্য, পরে ক্যাশিয়ারের দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে ক্লাবটির সাধারণ সম্পাদক হন। তার হাত ধরেই গেন্ডারিয়ার আওয়ামী লীগ নেতা দুই ভাই এনু ও রুপন ক্যাসিনোকান্ডে জড়িত হয়। তাদের ক্লাবে ক্যাসিনো পরিচালনায় প্রত্যক্ষ সহযোগিতা করেন জয় গোপাল। গত ১৩ জানুয়ারি কেরানীগঞ্জের একটি ভবন থেকে এক সহযোগীসহ দুই ভাই এনু ও রুপনকে গ্রেফতার করে সিআইডি। এরপর গেন্ডারিয়া থানায় মানিলন্ডারিং আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এনামুল হক এনু ও রুপন ভূঁইয়ার আদালতে দেয়া ১৬৪ ধারার জবানবন্দিতে জয় গোপালের নাম উঠে আসলে সিআইডি তাকে গ্রেফতার করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন