ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রুক্মিণীকে নিয়ে কবিতা লিখলেন দেব, কটাক্ষ নেটিজেনদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১:২৫ পিএম

কলকাতার অভিনেতা-সাংসদ দেব। অভিনয়ের পাশাপাশি সমানতালে রাজনীতির মাঠও সামলাচ্ছেন তিনি। তবে গেল কয়েকমাস ধরে টলিগঞ্জের বাতাসে গুঞ্জন রটেছে, মডেল ও অভিনেত্রী রুক্মিণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এই নিয়ে কলকাতার সিনেমা পাড়ায় রয়েছে নানা জল্পনা-কল্পনা। শুধু তাই নয়, তাদের প্রেমের সম্পর্ক নিয়ে ভারতীয় গণমাধ্যমে একাধিক প্রতিবেদনও প্রকাশ হয়েছে।

তবে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা দেননি দেব-রুক্মিণীর কেউই। কিন্তু তাদের দু'জনের একে অপরের প্রতি আগ্রহ অনেক কিছুরই ঈঙ্গিত দেয় বটে। সম্প্রতি বিশেষ বান্ধবীর জন্য একটি কবিতা লিখেছিলেন নায়ক। সেটি হাতে পেয়ে রীতিমতো বাকরুদ্ধ রুক্মিণী। এরপর সেটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন 'ককপিট' খ্যাত এই চিত্রনায়িকা।

কবিতাটির কথাগুলো এমন- 'একটি গাছ ছিল, একটি উদ্ভিদ ছিল/ গাছ উদ্ভিদকে জিজ্ঞেস করলো, তুমি কেমন আছো?/ উদ্ভিদ উত্তর দিলো, আমি ঠিক আছি তুমি কেমন আছো? কবিতাটি এখানেই শেষ হলো'

দেবের লেখা কবিতাটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। রুক্মিণীর পোস্টে নানা মন্তব্য করছেন নেটিজেনরা। দেবাশীষ নামের একজন খানিকটা কটাক্ষ করেই লেখেন, 'দেব আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ, এই কবিতা পড়লে নিশ্চিত যে কেউ প্রেমে পড়ে যাবে!' নুসরাত নামের আরেকজন লিখেছেন, 'আমাকে এই কবিতা লিখে পাঠালে সত্যিই পর্দার হিরোকে আমি ইগনোর করতাম।' এমন ধরনের আরও নানা মন্তব্য করছেন নায়িকার পোস্টে।

তবে কবিতা দেখে যারা নাক শিটকে কটাক্ষ করেছেন, তাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেননি দেব। বরং তাদের উলটো ভালোবাসা জানিয়েছেন নায়ক। শুধু তাই নয়, তিনি যে সমালোচকদের কথায় কোনও পাত্তা দিচ্ছেন না, পাল্টা টুইটে তা স্পষ্টভাবে জানিয়ে দিলেন এই অভিনেতা-সাংসদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন