শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু ১৫ জন শনাক্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৮:০৭ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৬৭৫ জনে। জেলায় নতুন করে করোনায় আরও ১ জনের মৃত্যু হয়েছে , মোট মৃত্যু ১২২ জনের। বৃহস্পতিবার (১৬ জুলাই) জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
১৫ জুলাই (বুধবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৬৬০ জন। মোট সুস্থ ৫০৪৭ জন। মোট মৃত্যু ১২১ জন। ১৬ জুলাই (বৃহস্পতিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৫ জুলাই সকাল ৮টা হতে ১৬ জুলাই সকাল ৮টা পর্যন্ত) জেলায় ২৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৯,৩৩৫ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ১৫ জন, মোট আক্রান্ত ৫,৬৭৫ জন। মোট সুস্থ ৫০৪৭ জন। নতুন করে মৃত্যু ১ জনের, মোট মৃত্যু ১২২ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৪১, বন্দর উপজেলায় ২২৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৯৭০, রূপগঞ্জ উপজেলায় ১১২৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩২২ ও সোনারগাঁও উপজেলায় ৪৯৪জন। পুরো জেলায় ৫,৬৭৫ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৭৯, বন্দর উপজেলায় ১৭৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৭৬১, রূপগঞ্জ উপজেলায় ১০০৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৮৬ ও সোনারগাঁও উপজেলায় ৪৩৭ জন। পুরো জেলায় ৫০৪৭ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন