শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের ৪৮টি চেকসহ আটক ২ জনকে আদালতে প্রেরন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ২:৩৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের স্বাক্ষর ও সীল সম্বলিত ৪৮টি চেক বইয়ের পাতাসহ আটক দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের হেফাজত চেয়ে শুক্রবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।
 
আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১। রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এস আই) মো: কামরুজ্জামান মামলার বরাত দিয়ে বলেন, বৃহস্পতিবার আশুলিয়ার নরসিংহপুর এলাকায় মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে একটি শাখা সড়কে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) ১০ বোতল ফেন্সিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় প্রাইভেটকারে থাকা গিয়াস উদ্দীন জালালী নামে এক ব্যক্তি ও চালক মাহমুদুল হাসানকে। পরে তাদের কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের স্বাক্ষর ও সীল সম্বলিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরণী শাখার একটি চেক বই পাওয়া যায়।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা আরও জানান, র‌্যাবের দায়েরকৃত মাদক দ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার দুইজনকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে অন্যান্য তথ্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন