শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুই ভাই-বোনের মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৭:১৮ পিএম

ফেনীর ফুলগাজী উপজেলার গাইনবাড়ি নামক স্থানে দুটি সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, আজ দুপুরে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া থেকে ফুলগাজীতে বাচ্চু মিয়া ও খুকি আক্তার তাদের নাতি রুবেলের শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে যান । বিকেলে দাওয়াত খেয়ে সিএনজিযোগে ফেরার পথে ফুলগাজীর গাইনবাড়ি নামক স্থানে আসলে বিপরিত দিক থেকে আসা আরেকটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মারাত্বক আহত হন বাচ্চু মিয়া ও খুকি আক্তার । স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন।
ফেনী সদর হাসপাতালের জরুরী বিভাগের ডা: নুরুল আলম সিদ্দিকী জানান, আহত অবস্থায় দুজনকে হাসপাতালে আনার আগেই পথে তাদের মৃত্যু হয়েছে। অপর আহত রুবেলকে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
ফুলগাজী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি সিএনজি চালিত অটোরিকসা জদ্ব করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে চালকরা পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন