ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

খেলাধুলা

শিরোপা জয়ের আগেই ‘চ্যাম্পিয়ন’ লেখা জার্সি বিক্রি রিয়ালের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

হিসেব সোজা- হাতে থাকা দুই ম্যাচ থেকে মাত্র দুই পয়েন্ট পেলেই দু’বছর পর স্প্যানিশ লিগের চ্যাম্পিয়ন হবে রিয়াল মাদ্রিদ। এমন যখন অবস্থা সেই হিসেবে তো শিরোপা উৎসবের প্রস্তুতি নিতেই পারে স্প্যানিশ জায়ান্টরা! জয় দিয়েই গতপরশু রাতে নিজেদের ৩৪তম লিগ শিরোপা জিতেছে জিনেদিন জিদানের দল। কিন্তু অঙ্কের হিসাবে শিরোপা জেতার আগে নেয়া প্রস্তুতিটা জনসমক্ষে চলে এসেই বিপত্তিতে পড়েছে রিয়াল।
স্প্যানিশ লিগ তো নেই-ই, ইউরোপের সেরা পাঁচ লিগেও রিয়ালের চেয়ে বেশি লিগ শিরোপা আছে শুধু জুভেন্টাসের (৩৫টি)। এবার জিতলে রিয়ালের লিগ শিরোপা হবে ৩৪টি। উদযাপনে সেটিকেই বিশেষ মর্যাদা দিয়ে বিশেষ জার্সি বানিয়েছে রিয়াল। জার্সির পেছনে খেলোয়াড়দের নাম যেখানে থাকে, সেখানে স্প্যানিশ ভাষায় লেখা ‘কাম্পিওনে’ যার ইংরেজি চ্যাম্পিয়ন। আর জার্সি নম্বরের জায়গায় লেখা ৩৪! লিগে তাদের শিরোপা সংখ্যা।
সেই জার্সিটিই ভুল করে ম্যাচের আগের দিনই বিক্রির জন্য ক্লাবের ওয়েবসাইটে তুলে ফেলেছিল রিয়াল। দ্রুতই সেটা নামিয়েও ফেলা হয়। কিন্তু ফেসবুক-টুইটারের এ যুগে যা হয়! নিজেকে রিয়াল মাদ্রিদের বেলজিয়ান প্লেমেকার এডেন হ্যাজার্ডের ভক্ত দাবি করে টুইটারে আন্দ্রেস নামে একাউন্ট খোলা এক ব্যক্তি সেটির স্ক্রিনশট নিয়ে নেন। নিজের একাউন্টে টুইটও করেছেন, যা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক মার্কা এটি নিয়ে প্রতিবেদনও করেছে।
তা রিয়ালভক্তদের জন্য জানিয়ে দেওয়া যাক। বিশেষ এই জার্সিটা গায়ে চাপিয়ে রিয়াল মাদ্রিদের শিরোপা উৎসবে যোগ দিতে চান? সে ক্ষেত্রে কত খরচ হবে জানেন? ‘মাত্র’ ১০৯.৯৫ ইউরো! বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ হাজার ৬৫০ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন